থিমফরেস্ট বা এনভাটো মার্কেট সম্পর্কে আমরা সবাই কম বেশী জানি। এটি হচ্ছে থিম বা টেমপ্লেট কেনার জন্য বিশ্বের সবচেয়ে বড় এবং বিশ্বস্ত মার্কেট। এবং সবচেয়ে বেশী থিম প্লাগিন ও ডিজিটাল এসেট কেনা বেচা হয় এখানে।

থিম ফরেস্টের অফিসিয়াল সাইট themeforest.net এবং envato.com এ সকল থিম আলাদাভাবে কিনে নিতে হয়। ১০-২০ ডলার থেকে শুরু করে ২০০-৩০০ ডলার পর্যন্ত এক একটি থিমের প্রাইস হয়। অফিসিয়াল লিংকের বাইরে প্যারালাল আরেকটি সাইট রয়েছে elements.envato.com বা এনভাটো এলিমেন্টস। এখান থেকে আপনি প্রত্যেকটি থিম আলাদাভাবে কিনতে হবে না। বরং একটি নির্দিষ্ট মাসিক সাবস্ক্রিপশন ফি এর বিনিময়ে আনলিমিটেড থিম / প্লাগিন নামিয়ে নিজের স্টকে রাখতে পারবেন।

এই প্রাইজিং যে কোন মুহূর্তে চেঞ্জ হতে পারে। এনভাটোর ওয়েবসাইটে গেলেই কারেন্ট প্রাইসটি পাওয়া যাবে। আমাদের এই আর্টিকেলটি লেখার সময় (২৫-৮-২০২০) এর প্রাইজিং (প্রতি মাসে ১৬.৫ ডলার) এখানে দেয়া আছে।

এছাড়াও স্টুডেন্টদের জন্য রয়েছে রয়েছে আরো ৫ ডলার ছাড়, ১৬.৫-৫=১১.৫ এর প্যকেজ। তবে এখানে আপনার নিজেকে ছাত্র / ছাত্রী হিসেবে প্রমান করার জন্য কোন আইডি কার্ড দেখানোর প্রয়োজন নেই। জাস্ট আপনার একটি ইমেইল থাকতে হবে

  • .edu (US institutions)
  • .edu (e.g. edu.au)
  • .ac (e.g. ac.ru)
  • .sch (e.g. sch.uk)
  • .school (e.g. school.nz)

এই ধরনের শিক্ষা প্রতিষ্ঠান এর ডোমেইনের আন্ডারে।

এখানে আপনি পেমেন্ট করতে পারবেন ভিসা/মাস্টারকার্ড কিংবা পেপাল এর মাধ্যমে। পেমেন্ট সংক্রান্ত যে কোন সমস্যায় যোগাযোগ করতে পারেন পেন্টানিক আইটি তে।

এনভাটো এলিমেন্ট এর এক মাসের সাবস্ক্রিপশন কিনে নিতে এখনি ক্লিক করুন এই লিংকে আর ডাউনলোড শুরু করে দিন আনলিমিটেড থিমস আর প্লাগিনস

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে