পোর্টো একটি মাল্টিফাংশনাল ই-কমার্স থিম, এটা বেশ জনপ্রিয় woo-commerce প্লাটফর্ম এর জন্য। এর অন্যতম সুবিধা হল এলিমেনটর এবং বেকারি ভিজুয়াল কম্পোজার দুই ধরনের পেজ বিল্ডারের মাধ্যমেই ব্যাবহার করা যায়।

এটি সহজেই থিম ফরেস্ট থেকে কিনে নেয়া যায়। থিমটির প্রিমিয়াম লাইসেন্সের বর্তমান মূল্য (সিংগেল ওয়েবসাইটের জন্য) মাত্র ৫৯ ডলার। আপনি চাইলেই ১০০% জেনুইন লাইসেন্স কিনে নিতে পারেন এই লিংকে ক্লিক করে। ভিসা বা মাস্টারকার্ড দিয়ে (ডুয়েল কারেন্সি) পেমেন্ট করে দিতে পারেন।

এর প্রয়োজনীয় সকল প্লাগ ইন থিমের সাথে বিল্ট ইন করে দেয়া আছে। আপনি চাইলে থিমের সেটাপ উইজার্ড থেকে ঝামেলাহীন ভাবেই সব প্লাগিন এক ক্লিকে ইন্সটল করে নিতে পারবেন।

অনেক অনেক প্রিবিল্ট লেয়াউট রয়েছে। চাইলে জাস্ট ইন্সটল করবেন আর মডিফাই করবেন।

এর থিম অপশনে রয়েছে অনেক অনেক কাস্টমাইজেশন ফিচার। এত এত অপশন সাধারণ কোন থিমে দেখাই যায় না।

আপনার সাইটের হেডার কেমন হবে সেটা নিয়ে যদি আপনি চিন্তিত হোন, তাহলে কোন সমস্যা নেই। পোর্টোতে অনেকগুলো রেডিমেড হেডার রয়েছে। জাস্ট সিলেক্ট করবেন আর সেভ বাটনে প্রেস করলেই কাঙ্ক্ষিত হেডারটি আপনার সাইটের জন্য একটিভ হয়ে যাবে।

এর উইজেটগুলোও খুব সুন্দরভাবে সাজানো আছে। উপরে এমবেড করা আমাদের ১ ঘন্টার ভিডিওটি দেখলে এই থিমের সবগুলো ফাংশনালিটি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। সম্পূর্ণ মোবাইল রেস্পন্সিভ এই থিমটি আপনার সাইটকে করে তুলবে আরো আকর্ষণীয় আর ইউজার ফ্রেন্ডলি। প্রতিটি ডিভিসন ঠিক যেখানে দেয়া উচিৎ, সেখানেই দেয়া আছে। যে কোন কাস্টমার কিছু খুজে পেতে খুবই সহজ হবে।

এই থিমটি একটি সয়ংসম্পূর্ণ থিম, আপনার যা যা প্রয়োজনে আসতে পারে, তার প্রায় সব ফিচারই এখানে আগে থেকে দেয়া আছে।

আরও বিভিন্ন থিম সম্পর্কে জানতে আমাদের পেন্টানিক আইটির ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

থিমটি ৫৯ ডলার দিয়ে এখনি কিনে নিন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে