Flatsome আপনার দোকান বা সংস্থার ওয়েবসাইটের জন্য বা আপনি যদি কোনও এজেন্সি বা ফ্রিল্যান্সার হন তবে আপনার সমস্ত ক্লায়েন্ট ওয়েবসাইটের জন্য উপযুক্ত থিম। এটিতে রয়েছে বেস্ট ইউজার এক্সপেরিয়েন্স সাথে সুপার দ্রুত প্রতিক্রিয়াশীল ওয়েবসাইটগুলি তৈরি করার জন্য সমস্ত সরঞ্জাম রয়েছে।

এটিতে অনেকগুলো টেমপ্লেট এবং রেডি ডিজাইন করা পেজ রয়েছে, যাতে আপনি কোডিং ছাড়াই যে কোনও কিছু তৈরি করতে পারেন এর নিজস্ব পেজ বিল্ডার দিয়ে।

এই থিমটি অনেক চমৎকার একটি থিম। থিম ফরেস্টে বেস্ট সেলার থিমগুলোর মধ্যে এটি একটি। এটির রয়েছে নিজস্ব সেটাপ উইজার্ড। থিমটি সেটাপ করেই ডেমো ইম্পোরট দিয়ে আপনি সাইটটি ডামি কন্টেন্ট দিয়ে পরিপূর্ণ করে তারপর পছন্দমত মডিফাই করতে পারবেন।

এর “Theme Options” রয়েছে কাস্টমাইজারে। এত রয়েছে অনেক অনেক মডিফাই করার অপশন। তাই আপনি মনের মাধুরী মিশিয়ে থিমটিকে মডিফাই করে নিজের মত করে সাজিয়ে নিতে পারবেন। এখানে, থিমটির থিম অপশনের একটি প্রিভিউ ইমেজ দেয়া হল। [নোটঃ স্ক্রিনশটটি নেয়ার পর নতুন ভারসন আসলে অপশন কম/বেশী হতে পারে]

এতে রয়েছে UX Blocks এই অপশনে আপনি নিজের পছন্দমত ব্লক তৈরি করে সেটি শর্টকোডের মাধ্যমে ওয়েবসাইটের যে কোন জায়গায় ব্যাবহারকরতে পারবেন। আর ব্লক সহ যে কোন পেজ আপনি থিমের নিজস্ব পেজ বিল্ডার দিয়ে করতে পারবেন।

এই থিমটি একটি সয়ংসম্পূর্ণ থিম, আপনার যা যা প্রয়োজনে আসতে পারে, তার প্রায় সব ফিচারই এখানে আগে থেকে দেয়া আছে।

আরও বিভিন্ন থিম সম্পর্কে জানতে আমাদের পেন্টানিক আইটির ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

থিমটি ৫৯ ডলার দিয়ে এখনি কিনে নিন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে